লাভলুর সাথে ছবি শেয়ার করে কী বুঝাতে চাইছেন পরীমনি?  

বাংলা চলচ্চিত্রের ‘স্বপ্নজাল’ খ্যাত নায়িকা পরীমনি। কিছুদিন ধরে নতুন একটি সিনেমার কাজে ব্যস্ত সময় পার করছেন তিনি। তার নতুন সিনেমাটির নাম ‘বিশ্ব সুন্দরী’। চয়নিকা চৌধুরীর পরিচালনায় এই ছবিতে তার নায়ক হিসেবে দেখা যাবে অভিনেতা সিয়ামকে।

তবে এর মাঝে ফেসবুকে একটি ছবি শেয়ার করে নতুনভাবে আলোচনায় আসলেন পরীমনি। শেয়ার করা ছবিটিতে দেখা যায়, সালাহ উদ্দিন লাভলু তার হাত ধরে আছেন, আর পরীমনি দুই আঙ্গুল উঁচু করে বিজয়ের চিহ্ন দেখাচ্ছেন।

এরপর থেকে আলোচনা যেন কমছেই না পরীমনিকে নিয়ে। অনেকে ধারণা করছেন, হয়ত লাভলুর সিনেমায় কাজ করছেন পরীমনি। আবার অনেকেই মনে করছেন, লাভলু’তো ইদানিং নাটক নির্মাণ করছেন। তাই সকলের ধারণা, তার নাটকে অভিনয় করছেন পরীমনি।

আসলে এই পরিচালকের সাথে ছবি শেয়ার করে কী বুঝাতে চেয়েছেন নায়িকা? এবার বিষয়টি পরিস্কার হতে পরীমনির সাথে কথা হয় বাংলাদেশ টাইমস প্রতিনিধির। তবে তিনি বিষয়টিকে চেপে রাখতে চান বলে মুঠোফোনে সাফ জানিয়ে দেন।

তবে বৃহস্পতিবার রাতে ফেসবুকে পোস্ট করা ছবিতে নায়িকা পরীমনি নতুন একটি আভাস দিয়েছেন। ক্যাপশনে নতুন কাজের ইঙ্গিত দিয়েছেন তিনি। ছবিটির ক্যাপশনে নায়িকা লিখেছেন, আমরা রাখি পরা ভাই-বোন! হচ্ছে কিছু আয়োজন, অপেক্ষায় থাকুন কিছুক্ষণ।

এর বাইরে আপাতত আর কিছুই জানাতে চান না পরীমনি। তবে দেখা যাক, কবে নাগাদ পাওয়া যায়, সালাহউদ্দিন লাভলুর সাথে পরীমনির নতুন চমকের সুখবরটা। সে অপেক্ষায় এখন পরীর ভক্তরা।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: